প্রেমদীক্ষা -১

কথাগুলা বেশির ভাগই জানা কথা। তবু কইতে দোষ কি?
এবার আসি সবার সবচেয়ে প্রিয় বিষয় নিয়া। আদি অকৃত্রিম রসালো বিষয়। প্রেম ও নারী।
পোলাপাইনের পারসোনা এডাম্‌স এ যাওয়া টা পুরাই লস্‌। সুন্দরী মাইয়া রা কখনোই চেহারা দেইখা বিয়া বা পিরিতি করেনা। অনেকে আবার কয় টেকা দেইখা করে। এটাও বিরাট মিস্টেক। সিস্টেম করার জন্য কিছুটা খরচ করা লাগে হয়তো কিন্তু পটাইতে বেশি টেকা থাকা লাগেনা।
চাপা থাকতে হয় আর সাহস। মরুম নইলে পিরিতি করুম এই টাইপের ভাব মারতে হয় । তাইলেই কেল্লা ফতে। ধরলাম কোন ইস্কুলের ফাস্ট গার্ল রোজিনা। আর রাস্তার পোলা জসীম। জসীম এর পক্ষাই রোজিনারে ভজানো সবচেয়ে ইজি। তার তো বুয়েটে পড়া লাগবোনা অথবা জীবনে কিছু একটা কইরা দেখাইতে হইবোনা। তাই রোজিনা যে স্যারের বাসায় পড়ে তার সামনে দিনে রাতে টহল দেয়া কিংবা রোজিনার এপার্টমেন্টের সামনের রাস্তায় দাড়াইয়া হা কইরা একটা বেল্কনির দিকে চাইয়া থাকা তার পক্ষেই সম্ভব। এখানে বলাই বাহুল্য রোজিনা কিন্তু ভীষণ রূপবতী। রিকশায় আসা যাওয়ার সময় দুনিয়ার সবচেয়ে ভদ্র পোলাটাও তারে দেখলে একটু ধাক্কা খাইবো।
যাক, জসীম যদি এভাবে খাইয়া না খাইয়া খালি ৫-৬ মাস দাড়াইয়া থাকে তাইলে সাকসেস ১০০%। কিন্তু  ঘটনায় টুইস্ট অন্যখানে। প্রেম হইলেও বিয়া কিন্তু হইবোনা। বিয়া হইবো কার লগে?
বাইরে থেকে উচ্চ শিক্ষিত কোন পোলার লগে যার চেহারা প্রায় রাজপুত্র টাইপ।
মাঝখানের আরো অনেক কাহিনী বাদ দিলাম।
এই ফেশপের (ইশপ মইরা গেসে) গল্পের শিক্ষা হইতেসে লাইফে রোমান্স চাইলে কালা ধলা বাইট্টা লম্বা এগুলা কিছুইনা।  জোঁকের মত লাইগা থাকলে রাস্তার পোলা ও সব পারে।

১ টি মন্তব্য »

  1. sheetal said

    ভাইজান , আপনে এক্ খান বই লিখে ফেলেন এই বিশাল গবেষনার উপর ,পিলিয । এই জ্ঞ্যান ওয়েব সাইট এ সিমা বদ্ধ রাখা ঠিক না । আপনার জ্ঞ্যান দেখে আমি বিমোহিত ।

RSS feed for comments on this post · TrackBack URI

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s

%d bloggers like this: